Deo_recrutment-2024Deo_recrutment-2024

WB New DEO Recruitment 2024 – রাজ্যে ডাটা এন্ট্রি অপারেটর কর্মী নিয়োগ, আবেদন পদ্ধতি বিস্তারিত।

 

Table of Contents

WB New DEO Recruitment 2024 -রাজ্যে ডাটা এন্ট্রি অপারেটর পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হলো। যেসব প্রার্থীরা চাকরির খোঁজ করছেন তাদের জন্য খুবই খুশির খবর নিয়ে আজকের এই প্রতিবেদনে। আবেদনের আগে আবেদন কারীদের বয়সসীমা, শিক্ষাগত যোগ্যতা, শূন্যপদ ও বেতন, নিয়োগ প্রক্রিয়া, আবেদন পদ্ধতি ইত্যাদি বিস্তারিত তথ্য প্রতিবেদন অধ্যায়নের মাধ্যমে ভালোভাবে জেনে নিন। আবেদন করার জন্য নিচের বিস্তারিত তথ্যগুলি আবেদনকারীর অবশ্যই জানা প্রয়োজন।

Deo_recrutment-2024

WB New DEO Recruitment 2024
নিয়োগ সংস্থা BDO Office Malda
পদের নাম DEO
বয়সসীমা ২১ থেকে ৪০

এই পদের জন্য আবেদন প্রার্থীর বয়স ২১ বছর থেকে ৪০ বছরের মধ্যে হতে হবে। আবেদনকারীদের বয়স হিসাব করা হবে ০১/০১/২০২৪ তারিখ অনুসারে।

শিক্ষাগত যোগ্যতা
আবেদন প্রার্থীকে অবশ্যই একজন(WB New DEO Recruitment 2024) ভারতের নাগরিক হতে হবে। আবেদন প্রার্থীর শিক্ষাগত যোগ্যতা হিসাবে কম্পিউটার অ্যাপ্লিকেশনে সার্টিফিকেট ছাড়া যেকোন বিষয়ে স্নাতক ডিগ্রি অর্জন করতে হবে ।

শূন্যপদ ও বেতন (WB New DEO Recruitment 2024)
এই ডেটা এন্ট্রি অপারেটর পদে মোট ১টি শূন্যপদ রয়েছে। যাচাই করনের পর এই পদে নিযুক্ত প্রার্থীকে প্রতি মাসে পারিশ্রমিক হিসাবে ১৩০০০ টাকা দেওয়া হবে।

নিয়োগ প্রক্রিয়া
এই পদে যুক্ত করার আগে প্রার্থীকে যাচাই করনের জন্য ৭০ নাম্বারের লিখিত পরীক্ষার,১০ নাম্বারের practical পরীক্ষা, ও ২০ নাম্বারের ভাইভা ভয়েস এবং ব্যক্তিত্ব পরীক্ষার মাধ্যমে প্রার্থীদের নিযুক্ত করা হবে। এই ডাটা এন্ট্রি অপারেটর পদে হাবিবপুর ডেভেলপমেন্ট ব্লক অফিসে ১ বছরের চুক্তিভিত্তিক আবেদন প্রার্থীদের নিয়োগ করা হবে।

আবেদন পদ্ধতি
এই পদে প্রার্থীরা অফলাইনের মাধ্যমে আবেদন জানাতে পারবে। আবেদন করার জন্য প্রার্থীদের নিচের নিয়মগুলি সঠিকভাবে অবলম্বন করতে হবে।

১) প্রথমে আবেদনকারীকে নোটিফিকেশনে থাকা (WB New DEO Recruitment 2024) আবেদনপত্রটির প্রিন্ট আউট বের করতে হবে।
২) তারপর আবেদনপত্রটি নিজের নাম, বাবার নাম, জন্মতারিখ, জেন্ডার, ঠিকানা, মোবাইল নাম্বার, ইমেল আইডি , শিক্ষাগত যোগ্যতা ইত্যাদি তথ্য দিয়ে সঠিকভাবে পূরণ করতে হবে।
৩) আবেদনপত্র পূরণ হলে আবেদনপত্রের সঙ্গে আধার কার্ড, জন্মের নথিপত্র, শিক্ষাগত যোগ্যতার সার্টিফিকেট, আবেদনকারীর পাসপোর্ট সাইজের ফটোকপি ইত্যাদি নথিপত্রগুলির জেরক্স কপি আবেদনপত্রের সাথে প্রিন্ট করতে হবে।
৪) সর্বশেষে আবেদনপত্রসহ ডকুমেন্টসগুলি নোটিফিকেশনে দেওয়া নির্দিষ্ট ঠিকানায় জমা দিয়ে আসতে হবে।

গুরুত্বপূর্ন লিঙ্ক এবং তারিখ
আবেদনের লাস্ট তারিখ 16.02.2024
অফিশিয়াল বিজ্ঞপ্তি (Official Notification)  https://cdn.s3waas.gov.in/

 

Nb:- উপরোক্ত তথ্য গুলো কেবল মাত্র আবেদন কারিদের কাজের উদ্দেশ্যে । informerexpress.com কেবল মাত্র বিভিন্ন সরকারি চাকরি, সরকারি প্রকল্প , স্কুল ও কলেজের খবর ইত্যাদি বিষয়ে আপডেট দেওয়ার জন্য তৈরী করা হয়েছে । এটি কোনো নিয়োগ সংস্থা নয় এবং নিয়োগ পরিচালনাও করে না ।  informerexpress.com – সারা ভারত জুড়ে খবর সংগ্রহ করে এবং প্রকাশিত করে থাকে ।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *