Aai_RecrutmentAai_Recrutment

AAI Job Vacancy 2024 – ৪৯০ শূন্যপদে এয়ারপোর্টে কর্মী নিয়োগ, আবেদন করুন অনলাইনে।

AAI Job Vacancy 2024 – নতুন চাকরিপ্রার্থীদের জন্য বিশেষ খুশির খবর । এয়ারপোর্ট অথরিটি অফ ইন্ডিয়ার তরফ থেকে একাধিক শূন্য পদে নিয়োগ করা হবে । তার একটি বিশেষ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে । এই শুন্য পদে নিয়োগ করার জন্য বিজ্ঞপ্তি গুলি প্রকাশিত হয়েছে, ইন্ডিয়ান এয়ার ফোর্স এর অফিসিয়াল ওয়েবসাইটে ।  আপনারা গিয়ে সেখান থেকে অফিসিয়াল বিজ্ঞপ্তি ডাউনলোড করে নিতে পারেন । এখানে যে সকল আবেদনকারীরা আবেদন করেন ভাবছেন তাদেরকে প্রত্যেককে অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে । পুরুষ ও মহিলা উভয়ই আবেদনযোগ্য আবেদন করার জন্য বয়স সীমা কত  হতে হবে ? শিক্ষাগত যোগ্যতা কি চাওয়া হয়েছে ? আবেদন করতে কি কি ডকুমেন্টস লাগবে ? সমস্ত বিষয় নিয়ে আমরা বিস্তারিত ভাবে আলোচনা করব এই প্রতিবেদনটিতে । তাই প্রথম থেকে শেষ অবধি মনোযোগ সহকারে পড়ুন, ভালোভাবে বুঝুন তারপরেই আবেদন করুন।

Table of Contents

 

নিয়োগ সংস্থা

Airports Authority of India

পদের নাম

Various

মোট শূন্যপদ নিচে উল্লেখ করা আছে।
আবেদন মাধ্যমঅনলাইন এর মাধ্যমে
আবেদনের শেষ তারি০২-০৪-২০২৪ থেকে ০১-০৫-২০২৪

 

পদের নাম  ও শূন্যপদ :

১) এখানে যে সব পদের জন্য নিয়োগ করা হবে সেগুলি হল ঃ – Junior Executive (Architecture),  Junior Executive (Engineering – civil ), Junior Executive (Information technology) , Junior Executive (Engineering Electrical), Junior Executive (Electronics) ।

শিক্ষাগত  যোগ্যতা –

২) এখানে মোট 490 জন নিয়োগ করা হবে, নিয়োগের পদ্ধতি হলো অনলাইনে ।

Aai_Recrutment
Aai_Recrutment

 

বয়সসীমা –উল্লেখিত পদে আবেদন করার জন্য বয়স সীমা সর্বোচ্চ ২৭ বছর করা হয়েছে । আঠারো বছর থেকে আপনারা আবেদন করতে পারবেন । তাছাড়া সরকারি নিয়ম অনুযায়ী যে যেমন বয়সের ছাড় পেয়ে থাকেন , এসসি,  এসটি এবং ওবিসি এদের জন্য যে বিশেষ সরকারি ছাড় রয়েছে ।সেরকম ছাড় পেয়ে থাকেন অর্থাৎ এস টি এবং এসসি দের জন্য পাঁচ বছরের ছার এবং ওবিসি দের জন্য তিন বছরের বয়সে ছাড় রয়েছে । এছাড়া অন্যান্য যে সুযোগ সুবিধা গুলো রয়েছে সেগুলো সবই পাবে । আরো বিস্তারিত জানার জন্য সংস্থার অফিসিয়াল ওয়েবসাইট অবশ্যই ডাউনলোড করে ভালো করে পড়ে বুঝে নিজের দায়িত্বে ফর্মটি পূরণ করবেন ।

শূন্যপদ – এখানে মোট 490 জন নিয়োগ করা হবে ।

মাসিক বেতন – এখানে যারা চাকরি পাবেন তাদের মাসিক বেতন ৪০ হাজার টাকা থেকে শুরু হয়। এছাড়াও অন্যান্য যে সুযোগ সুবিধা গুলো রয়েছে সরকারের তরফ থেকে সেগুলো পাবে।

শিক্ষাগত যোগ্যতা  –

যে সকল ইচ্ছুক তারা এখানে (AAI Job Vacancy 2024) চাকরি করবেন বলে মনে করেছেন এবং আবেদন করবেন ভাবছেন । তাদের উদ্দেশ্যে বলা হচ্ছে যে – এখানে আবেদন করার জন্য আপনাদেরকে প্রত্যেককে যে কোন বিশ্ববিদ্যালয় থেকে ডিগ্রী পাস অর্থাৎ গ্রাজুয়েশন কমপ্লিট করতে হবে । তা নোটিফিকেশনটিতে বলে দেওয়া হয়েছে পরিষ্কারভাবে কে কোন পদের জন্য যোগ্য তাও বিস্তারিত আলোচনা করে দেওয়া হয়েছে। তাই আমরা আপনাদেরকে ভালো করে আবেদনটি পড়ুন বুঝুন তারপরেই নিজের দায়িত্বে ফরম ফিলাপ করুন । এছাড়াও কোন কোন পদের জন্য কি কি যোগ্যতা চাওয়া হয়েছে তাও নির্দিষ্ট করে বলে দেয়া হয়েছে।

এই বিজ্ঞপ্তিটি কোথা থেকে প্রকাশিত হয়েছে –

www.aai.aero -পোর্টালে পাওয়ার তথ্য অনুযায়ী আমরা আপনাদের সামনে তুলে ধরছি আবেদন করার আগে সমস্ত বিষয়ে এই ওয়েবসাইটে গিয়ে ভালোভাবে যাচাই করে বুঝবেন তারপরেই নিজের দায়িত্বে আবেদনটি পূরণ করবে।

কিভাবে আবেদন করতে হবে?

১) এখানে আবেদন করতে হলে (AAI Job Vacancy 2024) অনলাইনে মাধ্যমে আবেদন করতে হবে।

২) সর্বপ্রথম সংস্থার অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে রেজিস্ট্রেশন টি সম্পন্ন করে নিতে হবে ।

৩) এরপর নির্ভুলভাবে সম্পূর্ণ ফর্মটি পূরণ করে নিতে হবে ।

৪) তারপর যার যার ডকুমেন্ট চাওয়া হয়েছে সেগুলি নির্দিষ্ট সাইজ মত আপলোড করতে হবে ।

৫) সর্বশেষ নির্দিষ্ট সময়ের মধ্যে এবং টাইম এর মধ্যে আবেদন প্রক্রিয়াটি সম্পন্ন করতে হবে।

৬) আরো বিস্তারিত জানার জন্য সংস্থার অফিশিয়াল ওয়েবসাইট থেকে বিজ্ঞপ্তিটির ডাউনলোড করে সেখানে বিস্তারিত সবকিছু পড়ে বুঝে নিজের দায়িত্বে ফর্মটি ফিলাপ করতে হবে ।

 

বিজ্ঞপ্তি প্রকাশের তারিখ – ১৬/০২/২০২৪

আবেদন শুরুর তারিখ- ০২/০৪/২০২৪

আবেদনের শেষ তারিখ – ০১/০৫/২০২৪

প্রয়োজ়নীয় লিঙ্ক :

অফিশিয়াল ওয়েবসাইট

www.aai.aero

 

Nb:- উপরোক্ত তথ্য গুলো কেবল মাত্র আবেদন কারিদের কাজের উদ্দেশ্যে । informerexpress.com কেবল মাত্র বিভিন্ন সরকারি চাকরি, সরকারি প্রকল্প , স্কুল ও কলেজের খবর ইত্যাদি বিষয়ে আপডেট দেওয়ার জন্য তৈরী করা হয়েছে । এটি কোনো নিয়োগ সংস্থা নয় এবং নিয়োগ পরিচালনাও করে না ।  informerexpress.com – সারা ভারত জুড়ে খবর সংগ্রহ করে এবং প্রকাশিত করে থাকে ।

 

 

Yuvashree Prakalpo Recruitment 2024

WBPSC Food SI Admit Card Download 2024

Kurseong Travel

Sundarban National Park

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *